শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ২ টি স্বর্ণেরবারসহ আটক দুই

রাজশাহী নগরীতে ২ টি স্বর্ণেরবারসহ আটক দুই

নিজস্ব প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা ভারতে পাচারের উদ্দ্যেশে বাংলাদেশে নিয়ে আসা ২ টি স্বর্ণের বারসহ দুইজন সোনা পাচারকারীকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আটক দুইজন হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার উপর রাজারামপুর (কুমারপাড়া) এলাকার মৃত মহসিন আলীর ছেলে আজিজুর ইসলাম (৪০) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হরিনগর তাঁতিপাড়া এলাকার আঃ মঙ্গুর ছেলে ফারুক হোসেন (৩২)।

গত বৃহস্পতিবার সন্ধা সাড়ে ছয়টার সময় বর্নালীর মোড় এলাকায় গ্রামীন ট্রাভেলস নামক পরিবহন থেকে ২ টি স্বর্ণের বারসহ তাদের আটক করেন বোয়ালিয়া মডেল থানার এসআই মতিন। এ সময় তার সাথে থানার সেকেন্ড অফিসার এসআই শাহিন আখতার, মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইফতেখার মোহাম্মদ আলআমিন,এটিএসআই মিনহাজুল হকসহ অন্যন্ন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন বলে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্মন নিশ্চিত করেছেন।

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি ঢাকা থেকে ছেড়ে আসা গ্রামীন ট্রাভেলস নামক পরিবহনে অবৈধ্য পথে বাংলাদেশে আনা স্বর্ণেরবার নিয়ে দুইজন চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছে এমন তথ্যে বর্নালীর মোড় এলাকায় মেরি স্টপস ক্লিনিকের সামনে গ্রামীন ট্রাভেলস বাস যার নম্বর ঢাকা মেট্রো ব-১৫-২২৫১ গাড়িটি গতিরোধ করে থানার পুলিশ সদস্যরা। এ সময় আজিজুর ইসলাম (৪০) ও ফারুক হোসেন (৩২)কে আটক করেন থানার এসআই মতিন। পরে তাদের দেহ তল্লাশি করার সময় আজিজুর ইসলামের পকেট থেকে কার্বন ও রাবারে মোরানো অবস্থায় দুইটি স্বর্ণেরবার উদ্ধার করা হয় । যার বর্তমান বাজার মূল্য ১৫,১৫,৮২৪ টাকা। এ অভিযানে এসআই মতিন ছাড়াও এসআই শাহিন আখতার, ইফতেখার মোহাম্মদ আলআমিন,এটিএসআই মিনহাজুল হকসহ অন্যন্ন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন । আটকদের বিরুদ্ধে ১৯৭৪সালের ২৫এরবি ধারায় মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply